Wednesday, July 30, 2014

গোলাপী ঠোটে চুমু Bangla Choti


মুনা আমাকে এক প্রকার বোকা বানিয়ে ফেলেছিলো সেদিন। মুনার উপর রাগই হয়েছিলো খুব। ক্লাশেও মন বসলো না। Bangla Choti বাংলা চটি স্কুল ছুটির পরও কারো সাথে কথা বলতে ইচ্ছে করলো না। শিশির অনেক ডাকলো, পাত্তা দিলাম না। অনেকটা মন খারাপ করেই বাড়ী ফিরছিলাম। বাড়ীর কাছাকাছি ঠিক তিন রাস্তার মোড়ে আসতেই, ওপাশে চোখে পরলো উর্মির মাকে। কে বলবে তিন তিনটি ছেলে মেয়ের মা এই মহিলা। উর্মি প্রায়ই বলতো, ওর মায়ের বয়স খুব বেশী হয়নি। ওর বাবা যখন কলেজে পড়ে, আর ওর মা যখন ক্লাশ এইটে পড়ে, তখন পালিয়ে বিয়ে করেছিলো। কারন, উর্মি তখন তার মায়ের পেটে ছিলো। বলেছিলো, অসম্ভব সুন্দরী, পরিচয় করিয়ে দেবে। অথচ, কখনোই পরিচয় করিয়ে দেয়নি। Hot BD Actress Mousumi Sex Video উর্মি তার মামার বাড়ী চলে যাবার পরই বেশ কয়েকবার দেখেছিলাম তার মাকে। সত্যিই অসম্ভব সুন্দরী এক মহিলা। সুন্দরীর চাইতেও, চেহারায় এক ধরনের আভিজাত্য আছে। যার কারনে বয়স বুঝা যায়না। হঠাৎ দেখলে চব্বিশ পঁচিশ বছর বয়সের যুবতী বলেই মনে হয়। সেদিনও আমাকে ইশারা করলো। আমি কাছে যেতেই বললো, স্কুল থেকে ফিরছো বুঝি? উর্মি থাকলে ও ও হয়তো এমন সময়েই ফিরে আসতো। মনটা মানে না। মা বাবাকে ছেড়ে ছেলে মেয়েরা দূরে থাকলে কত কষ্ট লাগে বলো তো? তা ছাড়া উর্মি আমার প্রথম তৃষ্ণার প্রথম মেয়ে। Hot BD Actress Mousumi Sex Video আমি বুঝিনা, ইদানীং উর্মির মা আমার প্রতি এত আগ্রহী হয়ে উঠেছে কেনো? আমার কারনেই যে উর্মিকে এতদিন তার মামার বাড়ীতে থাকতে হচ্ছে কথাটা ফাঁস হয়ে গেলো নাকি? সত্যি তো আর বেশীদিন গোপন থাকে না। উর্মির মায়ের কথা শুনে আমার পেটটা মুচর দিয়ে উঠলো। আমি কোন কথা বলতে পারলাম না। উর্মির মা খানিকটা ঝুকে দাঁড়িয়ে, নিজে থেকেই বললো, ঠিক আছে এসো। ঠিক তখনই লং সেমিজটার গলে যা দেখলাম, তা ভুলার মতো নয়। বিশাল দুটি স্তনের ভাঁজ। অদ্ভুত চমৎকার!খুকীকে ইদানীং খুব ফরমে আছে বলেই মনে হয়। আমাকে দেখলেই অহংকারে যেনো মাটিতে পা পরে না তার। না মাটিতেই হাঁটছিলো। তবে, আমাকে দেখা মাত্রই এমন ভাব করলো, যেনো আমাকে দেখেই নি। খুকী কি ভাবছে, তা আমি বুঝি। সে ভাবছে, উর্মি আমাকে ফাঁকি দিয়ে মামার বাড়ী পালিয়েছে। কিন্তু, উর্মি যে কতটা কষ্টে তার মামার বাড়ীতে আছে, তা হয়তো তাদের পরিবার আর আমি ছাড়া অন্য কেউ জানে না। উর্মিকে অপারেশন করাতে হয়েছে। শারীরীক দুর্বলতায় ভুগতে হয়েছে তাকে। আর সেই উর্মিই পুরুপুরি সুস্থ হয়ে কদিন পরেই ফিরে আসছে। যার জন্যে, স্বয়ং উর্মির মাও আনন্দে দিন গুনছে। খুকী তো আর তা জানে না। আমি নিজেই খুকীকে ডাকলাম, খুকী, কি করছো? খুকী একটা ভাব নিয়েই বললো, বাতাস খাচ্ছি। আমি বললাম, ও, ঠিক আছে খাও। স্কুল থেকে ফিরলাম, নাস্তা টাস্তা কিছু আছে? খুকী বললো, হুম আছে। অনেক নাস্তা তোমার জন্যে রেডী করে রেখেছি। খেয়েও শেষ করতে পারবে না। আমি খুব খুশী হয়েই বাড়ীর ভেতর ঢুকছিলাম। অথচ, খুকী রহস্যময়ী গলাতেই ডাকলো, খোকা ভাই, যাও কই? নাস্তা তো এখানে। খুকীর কথা কিছুই বুঝলাম না। আমি খুকীর দিকেই এগিয়ে গেলাম। বললাম, কই? খুকী আমাকে নিয়ে দেয়ালটার আঁড়ালেই এগিয়ে গেলো। বললো, এত তাড়া কিসের? টায়ার্ড হয়ে এসেছো। একটু ধীরে সুস্থে বিশ্রাম করো। নাস্তা তুমি ঠিকই পেয়ে যাবে। আমি বসতে চাইলাম, বললাম, ঠিক আছে, বিশ্রাম করছি। তুমি নাস্তা রেডী কর গে। খুকী বললো, আহা, বললাম তো, নাস্তা এখানেই আছে। বসে বিশ্রাম করতে হবে না। তুমি দাঁড়াও।আমি উঠে দাঁড়ালাম। বললাম, তুমি কি আমার সাথে রসিকতা করছো? কই, কোথাও তো কোন নাস্তা দেখছি না। খুকী মাথাটা নীচু করেই বললো, হ্যা রসিকতা করছি। আমি কি তোমার সাথে রসিকতা করতে পারি না? সেই অধিকারও কি আমার নেই। তুমি কি সব ভুলে গেছো? আমি অপ্রস্তুত হয়েই বললাম, না মানে, খুব টায়ার্ড, মনটাও খারাপ। খুকী বললো, চাতকী না থাকলে চাতক এর মন তো খারাপ থাকবেই। ঠিক আছে, আমি তোমার মন ভালো করে দিচ্ছি। তুমি চোখ বন্ধ করো। খুকীর সাথে আমি কখনোই কথায় পারি না। অশিক্ষিত এই মেয়েটা শুধু সুন্দরীই না, কথারও পণ্ডিত। আমি তার কথা মতোই চোখ বন্ধ করলাম। মুহুর্তেই অনুমান করলাম, খুকীর নরোম ঠোট আমার ঠোটে। আমার ঠোটগুলো তার ঠোটের ভেতর নিয়ে চুষছে। Hot BD Actress Mousumi Sex Video আহা, কত দিন পর খুকীর এই মধুর চুমু। আমার দেহে প্রচণ্ড এক শিহরণই জেগে উঠলো। আমি ক্লান্তির কথা ভুলে গেলাম। ভুলে গেলাম বিকালের নাস্তার কথা। খুকী মিথ্যে বলেনি। তার ঠোটে যে অপরূপ নাস্তা রয়েছে, তা খেয়েও শেষ করা যাবে না। আমিও খুকীর ঠোটগুলো চুষতে থাকলাম, তাকে শক্ত করে জড়িয়ে ধরে। খুকী তার ঠোট সরিয়ে নিয়ে বললো, কি খোকা ভাই, নাস্তা খাবে না? আমি বললাম, খাচ্ছি তো! তুমি যদি এমন নাস্তা প্রতিদিন খেতে দাও, তাহলে অন্য কোন নাস্তা আমার লাগবে না। খুকী খিল খিল করেই হাসলো। আমি আবারো খুকীকে জড়িয়ে ধরে, তার গোলাপী ঠোটে চুমু দিতে থাকলাম।

0 comments:

Post a Comment

 
Bangla Choti Club